1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

এনএসইউ-তে বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী উদযাপিত

ক্যাম্পাস প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১৩২ বার পঠিত
NSU celebrates Bangabandhu's 102nd birth anniversary

Tags: , , ,

বেসরকারী পর্যায়ে উচ্চ শিক্ষার পথপ্রদর্শক, দেশের প্রথম এবং সকল ধরনের জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে অবস্থানকারী আন্তর্জাতিক মানের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটিতে আজ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে নর্থ সাউথ ইউনিভার্সিটি ক্যাম্পাস বর্ণিল আলোকসজ্জায় সাজানো হয় এবং সকালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে এনএসইউ গ্যালারিতে ২ থেকে ১৫ বছরের শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা এর আয়োজন করা হয়। এসময় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল শিশুদের পুরস্কার তুলে দেন নর্থ সাউথ ইউনিভার্সিটির উপ-উপাচার্য, অধ্যাপক ড. মোঃ ইসমাইল হোসেন। চিত্রাঙ্কন প্রতিযোগিতা শেষে কেক কাটা অনুষ্ঠান এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধু এর জীবন নিয়ে নানা তথ্যচিত্র উপস্থাপন করা হয়।

উল্লেখ্য যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামি ২১শে মার্চ ২০২২ এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নর্থ সাউথ ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিষয়ক মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নর্থ সাউথ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ এর সম্মানিত চেয়ারম্যান জনাব আজিম উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ, অধ্যাপক এবিএম রাশেদুল হাসান, স্কুল অব বিজনেস এন্ড ইকোনোমিক্স এর ডিন অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী, স্কুল অব হিউম্যানিটিস এন্ড সোস্যাল সায়েন্সেস এর ডিন অধ্যাপক ড. আব্দুর রব খান, স্কুল অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ফিজিক্যাল সায়েন্সেস এর ডিন অধ্যাপক ড. জাবেদ বারী, ডিপার্টমেন্ট অব অ্যাডমিনিস্ট্রেশন এর পরিচালক সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) আজমল কবির, জনসংযোগ অফিস এর পরিচালক জনাব জামিল আহমেদ, স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিসের পরিচালক অধ্যাপক ড. গৌর গোবিন্দ গোস্বামী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, বিভিন্ন বিভাগের প্রধান, কর্মকর্তাবৃন্দ ও বিপুল সংখ্যক শিক্ষার্থীবৃন্দ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park