1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

এনএসইউ’র সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ

ক্যাম্পাস প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৬৩ বার পঠিত

Tags: , ,

প্রতিবছর ঈদ তার স্বকীয় উৎসবের আনন্দ-আমেজ নিয়ে ফিরে আসে। তবে এই আনন্দ সবার হয়ে উঠে না, এই আনন্দ পোঁছাতে পারে না সমাজের সুবিধাবঞ্চিতদের দ্বারপ্রান্তে। এই রুড় বাস্তবতার নিরিখে নর্থ সাউথ ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের একটি ক্ষুদ্র প্রয়াস “ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ” কর্মসূচি।

এবছর ক্লাবটি রাজধানীর মিরপুরে অবস্থিত নূরানী ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানায় গত ২৫ এপ্রিল, সোমবার ৪০০-এরও অধিক ঠিকানাহীন-অভিভাবকহীন এতিম শিশুর মাঝে ইফতার বিতরন করে এবং ইফতারের পর তাদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে। ঈদের নতুন কাপড় পেয়ে শিশুদের মাঝে ছড়িয়ে পড়ে ঈদের উৎসবের আমেজ।

এ কর্মসূচি সম্পর্কে ক্লাবটির বর্তমান সভাপতি আহমেদ তাহমিদ জামান বলেন, “আমাদের ক্লাব দীর্ঘ ২৫ বছর যাবত দরিদ্র এবং সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে আসছে। খাবার ও ঈদের কাপড় হাতে পাওয়ার পর ওদের হাসিমাখা মুখগুলো দেখে আমাদের পরিশ্রম সার্থক বলে মনে হয়।

আমাদের এই কর্মসূচির উদ্দেশ্য হলো, সারাবছর না হোক, অনন্ত ঈদের একটা দিনে নতুন কাপড় পরার আনন্দটুকু যেন আমরা কিছু সুবিধাবঞ্চিত শিশুদের দিতে পারি। আমরা চাই সমাজের কোন শিশুই যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় এবং সেই প্রচেষ্টায় ভবিষ্যতে আরো বড় পরিসরে কাজ করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।”

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com