1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন

ইউটিউব ট্রেন্ডিংয়ে ঈদের সেরা পাঁচ নাটক

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৬১ বার পঠিত
ইউটিউব ট্রেন্ডিংয়ে ঈদের সেরা পাঁচ নাটক

Tags: , , ,

ঈদে মুক্তিপ্রাপ্ত অনেক নাটক নাটকের মধ্যে ইউটিউবে ট্রেন্ডিং এ রয়েছে নির্মাতা কাজল আরেফিন অমির কয়েকটি নাটক। ফিমেল-২, ব্যাচেলর রমাদান, ব্যাড বাজ ইত্যাদি উল্লেখযোগ্য। এছাড়া জাকারিয়া সৌখিন এর ভূলোনা আমায়, হানিফ সংকেতের ইত্যাদি এই তালিকায় স্থান করে নিয়েছে।

ইউটিউবে ট্রেন্ডিং নাটকের বিস্তারিত:
বহুল আলোচিত টিভি নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ঈদকে সামনে রেখে নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি নির্মাণ করেন ‘ফিমেল টু’। নাটকটি ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে। গত ১০ মে মুক্তি পায় এটি। এ পর্যন্ত নাটকটির ভিউ হয়েছে ৪৯ লাখের বেশি। পরিচালনার পাশাপাশি এ নাটকের গল্প, চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা। এতে অভিনয় করেছেন—মারজুক রাসেল, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, চাষী আলম, শিমুল শর্মা, পাভেল, জীবন প্রমুখ।

কাজল আরেফিন অমি নির্মিত ‘ব্যাচেলর রমদান’ নাটকটি ট্রেন্ডিং এ দ্বিতীয় অবস্থানে। সপ্তাহ আগে আপলোড করা এই নাটক দেখেছেন প্রায় ১০ মিলিয়ন দর্শক। নাটিকে ব্যাচেলর পয়েন্টের অভিনেতারা অধিকাংশ মুল চরিত্রে অভিনয় করেছেন।

জাকারিয়া সৌখিণ এর ‘ভুলোনা আমায়’ ট্রেন্ডিং এর তালিকায় তৃতীয় স্থান দখল করেছে। পাঁচ দিন আগে আপলোডকৃত এই নাটকটি দেখেছেন প্রায় পাঁচ মিলিয়ন দর্শক। গ্রামীন আবহে প্রেমের এই নাটকে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল।

ট্রেন্ডিংয়ের চতুর্থ স্থান দখল করেছে কাজল আরেফিন অমির ‘ব্যাড বাজ’। এ নাটকের গল্প ও চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা। সাব্বির, জিয়াউল হক পলাশ, সাফা কবির, পার্শা ইভানা নাটকাটির প্রধান চরিত্রে রয়েছে। গত ৭ মে ইউটিউবে মুক্তি পাওয়া এই নাটক দেখেছেন পাঁচ মিলিয়নের বেশি দর্শক।

প্রায় আট মিলিয়ন দর্শক ভিউয়ে তালিকায় পঞ্চম স্থানে হানিফ সংকেতের বিনোদন মূলক ইত্যাদি। বৃষ্টি ঝুঁকি এড়াতে এবারও ঈদের ইত্যাদি ধারণ করা হয়েছে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। ইনডোর স্টেডিয়ামের প্রায় তিন ভাগের এক ভাগ স্থান জুড়ে নির্মাণ করা হয়েছিল নান্দনিক সেট। বর্ণাঢ্য এই আয়োজনে পুরো অনুষ্ঠানটিতে এক উৎসবের আমেজ তৈরি হয়েছিল।
ইউটিউব ট্রেন্ডিংয়ে ঈদের সেরা পাঁচ নাটক
বর্ণাঢ্য আয়োজনে নির্মিত এবারও ইত্যাদি শুরু করা হয়েছে-‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশীর ঈদ’ এই গানটি দিয়ে। নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণের ধারাবাহিকতায় এবারে নৃত্যে-ছন্দে-আনন্দে চিরচেনা এই গানটি পরিবেশন করেছেন করোনা যোদ্ধাদের মধ্যে থেকে বিশেষ ক’জন কণ্ঠশিল্পী। তাদের সঙ্গে নৃত্যে অংশগ্রহণ করেছেন দুই শতাধিক সেবিকা।

এবারের ঈদ ইত্যাদিতে একটি দেশাত্মবোধক গান গেয়েছেন বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনসহ ৫ জন জনপ্রিয় সংগীত তারকা রবি চৌধুরী, শুভ্রদেব, এসআই টুটুল ও বাপ্পা মজুমদার। গানটি লিখেছেন খ্যাতিমান গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত এবং সংগীত পরিচালনা করেছেন মেহেদী। গানটির চিত্রায়নে শিল্পীদের সঙ্গে অংশ নিয়েছে শতাধিক শিক্ষার্থী। এবারের ইত্যাদিতে নৃত্যেও বৈচিত্র্য এনেছেন হানিফ সংকেত। আমাদের পারিবারিক বন্ধন নিয়ে একটি বিশেষ নৃত্যে অংশগ্রহণ করেছেন জনপ্রিয় নৃত্যজুটি শিবলী-নিপা ও তাদের দল। আর ভিন্ন পরিকল্পনার এই নৃত্যটিতে অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন অভিনয় শিল্পী দিলারা জামান, জয়ন্ত চট্টোপাধ্যায় ও আবুল হায়াত।

ঈদে ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে দস্যু চরিত্রের ৪ তারকার সংলাপ। আর কাল্পনিক এই দস্যু চরিত্রগুলোতে অভিনয় করেছেন দর্শকপ্রিয় চারজন অভিনয় তারকা-শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, মীর সাব্বির ও তানিয়া আহমেদ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com