1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

ইউটিউবে ‘বেশরম’ নিলয়-হিমি

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৫ বার পঠিত
নিলয়-হিমির ‘বেশরম’

Tags: , ,

নাটকের জনপ্রিয় জুটি নিলয় আলমগীর ও জান্নাত আক্তার হিমি। তাদের বেশ কিছু নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার এই জুটিকে নিয়ে জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন ‘বেশরম’। রোমান্টিক, কমেডি আর পারিবারিক গল্পের নাটকটি গতকাল (২৭ ফেব্রুয়ারি) ‘লেজার ভিশন নাটক’ ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে।

নাটকটি রচনা করেছেন ফেরারী ফরহাদ। এতে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, রকি খান, শাহাবাজ সানি, বাশরী, মোস্তাক মুকুল, টাইগার মামুন প্রমুখ। এর সিনেমা ফটোগ্রাফি করেছেন নাহিয়ান বেলাল, সম্পাদনায় হাবীব, কালার করেছেন টিডি দিপক, আবহ সংগীত করেছেন সজীব।

মালিহা বেগম সমাজে প্রতিষ্ঠিত ব্যবসায়ী শরাফাত সাহেবের স্ত্রী। স্বামীর ব্যবসায়িক প্রভাব, নিজের চাল-চলন এবং বুদ্ধিমত্তা দিয়ে বন্ধু মহলে আভিজাত্যের প্রভাব ধরে সে। শরাফাত ভোগ-বিলাসী জীবন-যাপন করছেন। তাদের দুই ছেলে পরিবার নিয়ে প্রবাসে সেটেলড। এম এ পড়ুয়া মেয়ে রানুকে সুপাত্রের হাতে তুলে দিয়ে শান্তি ও স্বস্থির নিঃশ্বাস ফেলতে চায়। বি.সি.এস ছাড়া অন্য কোন পাত্র মালিহা বেগমের পছন্দ নয়। এমন সময় রানু শফি নামক এক যুবককে নিয়ে বাড়িতে হাজির হয়। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী কিছু মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি। এটি সব ধরনের দর্শকদের ভালো লাগবে বলে জানিয়েছেন পরিচালক জিয়াউদ্দিন আলম।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com