1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন

ইংল্যান্ডের টেস্ট দলে ফিরলেন অ্যান্ডারসন-ব্রড

স্পোর্টস ডেস্ক | ডেইলি নববার্তা
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৪১ বার পঠিত

Tags: , , ,

অ্যাশেজ সিরিজের পর ব্রড ও অ্যান্ডারসনকে বাদ দেওয়া হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে। সেখানে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে হারের পর তাদের বাদ দেওয়া নিয়ে হয়েছিল জোর সমালোচনা। নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন টেস্ট সিরিজে আগের পথে হাঁটেনি ইংল্যান্ড। টেস্ট ক্রিকেটে নিজেদের সর্বকালের দুই সর্বোচ্চ উইকেটশিকারিকে দলে ফিরিয়েছে তারা।

অ্যাশেজের পর যে পুনর্গঠনের কথা বলেছিল ইংল্যান্ড, তারই অংশ হিসেবে বাদ দেওয়া হয়েছিল মোট ১১৭৭টি উইকেটের মালিক অ্যান্ডারসন ও ব্রডকে। তবে নতুন অধিনায়ক স্টোকস আসার পরই নিশ্চিত হয়েছিল, দলে ফিরছেন টেস্টে ইংল্যান্ডের সফলতম দুই বোলার।

স্টোকসকে অধিনায়ক করার পর নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালামকে টেস্ট দলের কোচ হিসেবে নিয়োগ দেয় ইংল্যান্ড। নতুন ব্যবস্থাপনা পরিচালক রব কি টেস্ট দল নিয়ে বলেছেন, ‘বেন (স্টোকস) ও ব্রেন্ডনের (ম্যাককালাম) অধীনে আমাদের টেস্ট দলের নতুন শুরু এটি। অভিজ্ঞতা ও তারুণ্যের মিশ্রণে পরের মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য রোমাঞ্চকর দল নির্বাচন করেছি আমরা।’

১৩ জনের এই দলে আছেন অভিষেকের অপেক্ষায় থাকা ব্যাটসম্যান হ্যারি ব্রুক ও পেসার ম্যাথু পটকে। প্রথমবারের মতো টেস্ট দলে ডাকা হয়েছে তাদের।

গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টোয়েন্টি অভিষেক হয় ইয়র্কশায়ার ব্যাটসম্যান ব্রুকের। চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপে ১৫১.৬০ গড়ে ৭৫৮ রান করেছেন এই ডানহাতি। তিনটি শতকের সঙ্গে করেছেন চারটি অর্ধশতক। কাউন্টিতে মুগ্ধ করেছেন ডারহামের পেসার পটও। ৩৫ উইকেট নিয়ে এ মৌসুমের সর্বোচ্চ উইকেটশিকারি তিনি।

নিউজিল্যান্ড সিরিজে ইংল্যান্ড দল:
বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ফোকস, জ্যাক লিচ, অ্যালেক্স লিস, ক্রেইগ ওভারটন, ম্যাথু পট, ওলি পোপ, জো রুট।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com