1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

‘আসানি’র বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ

স্পোর্টস ডেস্ক | ডেইলি নববার্তা
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত
বাংলাদেশ শ্রীলঙ্কার প্রস্তুতি ম্যাচ

Tags: ,

প্রস্তুতি ম্যাচে ব্যাটিং অনুশীলনটা সেভাবে হলো না কোনো শ্রীলঙ্কার ব্যাটসম্যানেরই। বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হওয়ার আগে যে বোলিং হয়েছে মাত্র ৮.৩ ওভার। ১ উইকেটে ১৪ রান করেছে শ্রীলঙ্কা।

করুনারত্নের মতো ইনডোরে গিয়ে ব্যাটিং করেন দিনেশ চান্দিমাল, অ্যাঞ্জেলো ম্যাথিউজরা। সঙ্গে ছিলেন বাঁহাতি স্পিনার প্রবীণ জয়াবিক্রমা। শ্রীলঙ্কা যে ‘ট্রায়াল বাই স্পিন’ ধরনের কিছুই আশা করছে সিরিজে, হয়তো সেটিরই ইঙ্গিত মিলল তাতে।

মূলত ঘূর্ণিঝড় ‘আসানি’র প্রভাবে শুরু হয়েছে বৃষ্টি। যার কারণে শেষপর্যন্ত পরিত্যক্ত হয়ে যায় বিসিবি একাদশ আর শ্রীলঙ্কার মধ্যকার দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের প্রথম দিনের খেলা। আজ মঙ্গলবার সকাল ১০টায় বিকেএসপির ৩ নম্বর মাঠে খেলাটি শুরু হয়।

১০টা ৪০ মিনিটে বন্ধ হয় খেলা। খেলা বন্ধ হওয়ার আগে শ্রীলঙ্কার সংগ্রহ ১৪ রানে ১ উইকেট। স্বাগতিকদের হয়ে উইকেটটি পান তরুণ পেসার মুকিদুল ইসলাম মুগ্ধ।
বাংলাদেশ শ্রীলঙ্কার প্রস্তুতি ম্যাচ
ম্যাচ শুরুর ৮.২ ওভার খেলা হওয়ার পর শুরু হয় বৃষ্টি। সেই বৃষ্টি প্রথম সেশনের বিরতির পর থামলেও মাঠ প্রস্তুতের কাজ শুরু করলে আবার বৃষ্টি নামে। এরপর আর বৃষ্টি না থামলে দুপুর ২.২৫টায় প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিশিয়ালরা।

খেলা পরিত্যক্ত হওয়ায় আক্ষেপ ঝরল সফরকারী শ্রীলঙ্কা দলের হেড কোচ ক্রিস সিলভারউডের কণ্ঠে। দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত ৮ মে বাংলাদেশে এসেছে লঙ্কানরা। এখানে এসেছে তাদের প্রস্তুতি বলতে দুই দিনের এই প্রস্তুতি ম্যাচ। যার প্রথম দিন ভেসে গেল বৃষ্টিতে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com