1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:২৪ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

আসন ভাগের নির্বাচন হবে না, হুঁশিয়ারি মির্জা আব্বাসের

ডেইলি নববার্তা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩৪ বার পঠিত

Tags: , ,

বাংলাদেশে আসন ভাগের নির্বাচন হবে না বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আজ বৃহস্পতিবার (১২ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির যৌথ উদ্যোগে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

‘দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে’ এ সমাবেশ অনুষ্ঠিত হয়। পত্রিকায় প্রকাশিত একটি সংবাদের কথা উল্লেখ করে তিনি বলেন, আসন ভাগ করছেন। ১০০ আসন এবং ৭০ আসন। যারা আসন ভাগ করছেন, আমরা আপনাদের পা ভাগ করে দেবো। আসন ভাগের নির্বাচন বাংলাদেশে হবে না। কোনো আঁতাতের নির্বাচন বাংলাদেশে হতে দেয়া হবে না।

নেতাকর্মীদেরকে উদ্দেশ্য করে মির্জা আব্বাস বলেন, আমাদের যার ওপর হামলা- জুলুম হবে- আমরা একযোগে ঝাঁপিয়ে পরবো। কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। আর যে প্রতিরোধ গড়ে উঠেছে, এই প্রতিরোধ ও প্রত্যাঘাতের মাধ্যমেই আমরা এই আওয়ামী লীগ সরকারের পতন ঘটাবো।

বিএনপি ও বিরোধী নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি। এতে নেতারা অভিযোগ করেন সারাদেশে বিএনপি ও জোটের নেতাকর্মীদের উপর পরিকল্পিতভাবে হামলা চালানো হচ্ছে। আওয়ামী লীগ সব দুস্কৃতিকারীদের আশ্রয়স্থলে পরিণত হয়েছে। এখন থেকে আঘাত এলে পাল্টা আঘাতের হুঁশিয়ারি দেন বিএনপি নেতারা।

বিএনপি নেতারা অভিযোগ করেন ব্যবসায়ীদের স্বার্থে আবারো তেলের দাম বাড়ানো হয়েছে। জনগণের মাথাপিছু আয় বাড়েনি বেড়েছে আওয়ামী লীগ নেতাকর্মীদের আয়। দুর্নীতি লুটপাট করে সরকার দেশকে শ্রীলংকার মত বানিয়ে ফেলেছে বলে মন্তব্য করেন বিএনপি নেতারা।

জনগণের ভোটাধিকার ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিয়ে ক্ষমতা ছাড়বে কিনা সে সিদ্ধান্ত সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেন বিএনপি নেতারা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com