1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১২:১১ অপরাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১২:১১ অপরাহ্ন

আগামী নির্বাচন কেন্দ্রীক সকল খেলাধুলার নিয়ন্ত্রক থাকবে জাপা : বাবলা

জাহিদ বিপ্লব, নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৩৮ বার পঠিত

Tags: , ,

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে রাজনৈতিক খেলাধুলা শুরু হয়ে গেছে। সামনে সেই খেলাধুলা আরো বাড়বে। কিন্তু জাতীয় পার্টিকে ছাড়া কেউ কোনো খেলায় জিততে পারবে না। বরাবরের মতো জাতীয় পার্টি আগামী নির্বাচন কেন্দ্রীক সকল খেলাধুলার নিয়ন্ত্রক থাকবে।

আজ শনিবার নিজ নির্বাচনী এলাকার শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টির চলমান সাতদিনব্যাপী বিশেষ বর্ধিত সভার চতুর্থ দিনের সভায় সভাপতির বক্তব্যে তিনি এই কথা বলেন।

বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ন প্রচার সম্পাদক ও কদমতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, কদমতলী থানা জাপার সভাপতি শামসুজ্জামান কাজল, জাপার মহানগর দক্ষিণের মহিলা সম্পাদীকা শাহনাজ পারভীন, ৫২ নং ওয়ার্ড জাপার সভাপতি হাসান আলী, সাধারণ সম্পাদক বাবুল হোসেন মিন্টু, ছাত্র সমাজের মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সুমন, মহিলা পার্টির কদমতলীর সভাপতিক লতা আলমান, পারুল আক্তার, শ্রমিক পার্টির কদমতলীর সভাপতি রাজন আহমেদ শিশির, জাতীয় যুব সংহতির সভাপতি সজিব আহমেদ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কদমতলির সভাপতি মো: আব্দুল হাকিম প্রমুখ।

বর্ধিক সভায় পি.কে হাওলাদারকে গ্রেফতার করায় ভারত সরকারকে ধন্যবাদ ঢাকা-৪ আসনের জাপা দলীয় সংসদ সদস্য আবু হোসেন বাবলা বলেন, প্রয়াত পল্লীবন্ধু এরশাদের শাসনামলে দেশে কোনো পি.কে হাওলাদের জন্ম হয়নি। দেশের মানুষ দু-মুঠো ডাল-ভাত খেয়ে শান্তিতে যেমন ছিলো, তেমনি পুরো বাংলাদেশে সুষম উন্নয়নও হয়েছিলো। কিন্তু যারা মুখে গণতন্ত্রের বুলি ছুড়ে বিগত ৩১ বছর ধরে রাষ্ট্রক্ষমতায় আছে সে আওয়ামী লীগ-বিএনপি লাখো পিকে হাওলাদারের জন্ম দিয়েছে। তারাই দেশের মানুষের কর্ষ্টাজিত লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করে দিয়েছে। সেই টাকা ফেরত আনারও কোনো উদ্যোগ সরকারের নেই, আর অর্থপাচারকারীদের ব্যাপারেও সরকার অনেকটা নিরব। তবে ভারত সরকারকে ধন্যবাদ জানাই তারা আমার দেশের কুখ্যাত এক অর্থপাচারকারীকে গ্রেফতার করেছে।

বর্ধিত সভায় জাপার ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা আরো বলেন, দলের চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশনা অনুয়াযী জাতীয় পার্টি আগামী নির্বাচনের জন্য যেমন প্রস্তুতি নিচ্ছে তেমন আন্দোলনের জন্যও সমানভাবে প্রস্তুতি নিচ্ছে। আর এই আন্দোলন ও নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার আগে আমাদের সংগঠনকে তৃণমূলে আরো সুসংগঠিত করতে হবে। এই সাতদিনব্যাপী বর্ধিত সভার পর জাতীয় পার্টির সকল স্থরের নেতাকর্মীরা ঘরে ঘরে গিয়ে প্রয়াত নেতা এরশাদের উন্নয়নের চিত্র সাধারণ মাুষের মাঝে তুলে ধরার আহবান জানান বাবলা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com