1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন

অভিনয়ে প্রতিমন্ত্রী পলক, নায়িকা মেহজাবীন

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৬৩ বার পঠিত
অভিনয়ে প্রতিমন্ত্রী পলক, নায়িকা মেহজাবীন

Tags: , , ,

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবার অভিনয়ে নাম লেখালেন। ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ শিরোনামে একটি টেলিফিল্মে বিশেষ চরিত্রে অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করছেন ইমরাউল রাফাত।টেলিফিল্মে নাম ভূমিকায় অভিনয় করছেন মেহজাবীন চৌধুরী।

২০২০ সালের ঈদুল ফিতরে বঙ্গ বিডির বিশেষ আয়োজন ছিল ‘বঙ্গ বব’। ঈদের সাত দিন চারটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয় আটটি টেলিফিল্ম। যা দর্শকদের নজর কাড়ে। এবারো বঙ্গ বিডি বঙ্গ ববের দ্বিতীয় সিজন নির্মাণ করছেন। সাতটি বইয়ের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সাতটি টেলিফিল্ম। এর মধ্যে রয়েছে তরুণ লেখক ও সাংবাদিক রাহিতুল ইসলামের উপন্যাস ‘ফ্রিল্যান্সার নাদিয়া’।

একজন মেধাবী ও সংগ্রামী গৃহবধূকে ঘিরে এগিয়েছে টেলিফিল্মটির গল্প। যে শ্বশুরবাড়ির সমস্যায় জর্জরিত; আর্থিক সচ্ছলতা আনতে প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত হয়ে একজন ফ্রিল্যান্সার হিসেবে গ্লোবাল মার্কেটপ্লেসে কাজ করা শুরু করে। কিন্তু এখানেই তার সংগ্রাম শেষ হয় না, জীবনে আসে এক অনাকাঙ্খিত মূহুর্ত।

প্রশংসা করে টেলিফিল্মটি নিয়ে জুনাইদ আহমেদ পলক বলেন, ‘দেশের বিভিন্ন গ্রামাঞ্চলে আমি যখন যাই এবং নারীদের সঙ্গে আমার কথাবার্তা হয়, তখন বুঝতে পারি তাদের বেশির ভাগই দাম্পত্য জীবনে দায়িত্বের অদৃশ্য শৃঙ্খলে আবদ্ধ জীবন-যাপন করছেন। তাদের ইচ্ছা হয় পড়ালেখা করার বা অর্জিত শিক্ষাকে কাজে লাগিয়ে পরিবার ও দেশের উন্নয়নে অবদান রাখার। সেরকম একটি অবস্থান থেকে নারীদের জন্য রাহিতুল যে অসাধারণ প্রেক্ষাপটে তার গল্প সাজিয়েছেন ও বঙ্গ সেই গল্প পর্দায় ফুটিয়ে তুলতে নির্বাচন করেছে, তারা উভয়ই যথেষ্ট প্রশংসার দাবিদার।’

বঙ্গর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘সাহিত্যের গল্পগুলো তো আমাদের জীবনেরই প্রতিচ্ছবি। আমাদের দীর্ঘদিনের ইচ্ছা ছিলো প্রথাগত ধারার বাইরে জীবনমুখী সাহিত্য নিয়ে কাজ করার। সেই লক্ষ্যকে সামনে নিয়েই আমরা আবারো ফিরে এসেছি বঙ্গ বব সিজন টু নিয়ে। প্রথম সিজনে আমরা দর্শকদের যে আস্থা ও ভালোবাসা পেয়েছি, তা এবারো অব্যাহত থাকবে বলে আমার বিশ্বাস। পাশাপাশি কৃতজ্ঞতা জানাই মাননীয় তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক ভাইয়ের প্রতি; যিনি আমাদের উদ্যোগে সবসময় পাশে থেকে উৎসাহ ও সমর্থন দিয়েছেন।’

নারীর ক্ষমতায়নের উপর নির্মিত হচ্ছে এই টেলিফিল্ম। এর গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করছেন—সুদীপ বিশ্বাস দীপ, শামীমা নাজনীন প্রমুখ। ঈদুল ফিতরে টেলিফিল্মটি প্রচারের কথা রয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com