1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:১৯ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

অবশেষে তিন তারকার জাদু দেখল পিএসজি

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৬৭ বার পঠিত
Messi Neymar Mbabane scored a goal for the first time in a match

Tags: , , , ,

প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ভক্তদের দীর্ঘদিনের প্রত্যাশা অবশেষে পূরণ হলো। দলের তিন সুপারস্টার এই প্রথম একসঙ্গে এক ম্যাচে গোল পেলেন। আর তাতে বড় জয় নিশ্চিত করে শিরোপার দিকে একধাপ এগিয়ে গেছে পিএসজি।

নিজ মাঠ পার্ক দ্য প্রিন্সেসে দারুণ ছন্দে থেকে লরিয়েঁকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপে ও নেইমার। একটি গোল পেয়েছেন লিওনেল মেসি।

লরিয়েঁর বিপক্ষে গোল উৎসবের শুরুটা করেন নেইমার। ১২ মিনিটে এ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড স্কোর করে নিন্দুকদের চুপ করিয়ে দেন। পিএসজির হয়ে ভালো খেলতে না পারায় এর আগের ম্যাচে নেইমার ও মেসিকে দুয়োধ্বনি দিয়েছেন সমর্থকরা। গোল করিয়ে তাদের উদ্দেশ্যে নীরব বার্তা দেন এ ব্রাজিলিয়ান তারকা।

নেইমারের গোলের মিনিট ১৫ পর স্কোরশিটে নাম ওঠান এমবাপে। এই দুই গোলের লিড নিয়ে বিরতিতে যায় স্বাগতিক দল। দ্বিতীয়ার্ধের মিনিট দশেকের মাথায় পিএসজিকে চমকে দিয়ে গোল করেন লরিয়েঁর তেরেম মোফি। পিএসজি অধিনায়ক মার্কিনিয়োসের সঙ্গে গোলকিপার জানলুইজি দোন্নারুম্মার ভুল-বোঝাবুঝিতে বল পেয়ে যান মোফি। সফরকারী দলের হয়ে এক গোল শোধ করতে ভুল করেননি তিনি।

গোল হজমের পর পিএসজি ছন্দ হারায়নি। এমবাপের জোড়া গোলে আবারও তাদের দুই গোলের লিড ফিরে আসে। ৭৩ মিনিটে গোল করেন মেসি। আর্জেন্টিনার হয়ে দারুণ খেলার পর পিএসজির হয়েও ফর্মের ঝলক দেখান সাতবারের ব্যালন ডর জয়ী।

পিএসজির বড় জয়ের উৎসব সম্পন্ন করেন নেইমার। ৯০ মিনিটে দলের পঞ্চম ও নিজের দ্বিতীয় গোল করেন তিনি। এ জয়ে ১২ পয়েন্টের ব্যবধানে টেবিলের শীর্ষে রইল পিএসজি। ৩০ ম্যাচে তাদের সংগ্রহ ৬৮ পয়েন্ট। দুইয়ে থাকা মার্শেইয়ের ঝুলিতে ৫৬ পয়েন্ট।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com