আজ সোমবার, আগস্ট ১৫, ২০২২ | সময় : ৯:৫৫ পূর্বাহ্ণ
হোমক্যাটাগরিনোবিপ্রবিঅজয়ের পরিবারকে নোবিপ্রবির পাঁচ লক্ষ টাকার চেক প্রদান

অজয়ের পরিবারকে নোবিপ্রবির পাঁচ লক্ষ টাকার চেক প্রদান

- Advertisement -

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদারের পরিবারের নিকট পাঁচ লক্ষ টাকার চেক প্রদান করেছেন নোবিপ্রবি প্রশাসন।

মঙ্গলবার (৫ এপ্রিল) নিজ কার্যালয়ে নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মা: দিদার-উল-আলম নিহত অজয় মজুমদারের মা পাপিয়া রাণী দাসের হাতে এ পাঁচ লক্ষ টাকার চেক তুলে দেন। এসময় উপাচার্য অজয়ের মত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তার আত্মার শান্তি কামনা করেন।

- Advertisement -

চেক প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. এস এম মাহবুবুর রহমান, আইআইএসের পরিচালক ড. ফিরোজ আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক বিপ্লব মল্লিক, রেজিস্ট্রার (অ.দা) মোহাম্মদ জসিম উদ্দিন, হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাইদুর রহমান।

উল্লেখ্য, গত ৭ ডিসম্বর নোয়াখালী সদর উপজেলায় সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নাননগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ট্রাক চাপায় অজয়ের মত্যু হয়। তিনি নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে। নিহত অজয় বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট (আইএসএলএম) বিভাগের ২০১৭-১৮ র্বষের শিক্ষার্থী ছিলেন।

- Advertisement -
আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ